1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

ধর্ষণের পর মোবাইল ফোনে নগ্ন ছবি ধারণ, গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৫৭ বার

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ী বাইমাইল এলাকায় ধর্ষণের পর মোবাইল ফোনে নগ্ন ছবি ধারণ করার অপরাধে রানা (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত রানা গাজীপুর জেলার কাপাসিয়া থানার সনমানিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে এবং বাইমাইল (কাশেম কটন মিলস ১নং গেইট মোঃ হোসেন এর বাড়ির ভাড়াটিয়া।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ জুন দুপুর আড়াইটার সময় এবং ২৮ জুলাই দুপুর ১২ টা সময় তার ভাড়াকৃত বাসায় ডেকে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এবং ধর্ষণের পর সুকৌশলে ভিকটিমের নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) সকালে ভিকটিম কোনাবাড়ী থানায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন ।

মামলার পরেই অভিযান চালিয়ে অভিযুক্ত রানাকে সকাল সাড়ে ৯ টা সময় তার ভাড়া বাসায় থেকে গ্রেফতার করা হয় এবং মোবাইলে ধারণ কৃত নগ্ন ছবি উদ্ধার করা হয়।

জিএমপি কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কপিরাইট নিউজ /মোখলেছুর রহমান /নরসিংদীর কন্ঠস্বর/

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT