1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

ভ্যান চালিয়ে ‘ভাইয়ারে’ সিনেমার প্রচারে নায়েক রাসেল

জহিরুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৬৭ বার

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : রকিবুল আলম রকিব পরিচালিত রাসেল মিয়ার প্রথম সিনেমা ‘ভাইয়ারে’। সিনেমাটি আগামী ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সে সিনেমার প্রচারে ভিন্ন এক উদ্যোগ নিয়েছেন কেন্দ্রীয় অভিনেতা রাসেল মিয়া। রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্যানে প্যাডেল মেরে নিজ সিনেমার প্রচারে নেমেছেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল।

গত চার দিনে রাজধানীর মগবাজার, বাড্ডা, আফতাব নগর, যাত্রাবাড়ী, নাখালপাড়া, গুলিস্তান এলাকায় ভ্যানচালক হয়ে পোস্টার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন রাসেল।

কোমরে গামছা বেঁধে, লুঙ্গি পরে ভ্যান চালিয়ে মানুষের কাছে ছুটে যেতে মোটেও লজ্জা পাচ্ছেন না রাসেল মিয়া। তিনি বলেন, মানুষ খুব বেশি খুশি হচ্ছেন। মানুষের এ খুশি হওয়া এবং ছবি নিয়ে আগ্রহ বেড়ে যাওয়াটা আমি উপভোগ করছি।

রাসেল বলেন, ছবির প্রচারে ৫ থেকে ১০ লাখ টাকা চলে যায়। কিন্তু ‘ভাইয়ারে’ ছবির প্রযোজকের এতো সামর্থ্য নেই। তাই ভেবেছি সপ্তাহ দুয়েক নিজে এভাবে শ্রম দিলে হয়তো ভালো সাড়া পাওয়া যাবে।

রাসেল মিয়াকে ভ্যানচালক হিসেবে রাস্তায় ছবির প্রচারে দেখা গেলেও ছবির অন্যান্য শিল্পীদের দেখা যায়নি। তিনি বলেন, এগুলো তাদের ব্যক্তিগত বিষয়। জোর করে তাদের আনা যাবে না। তবে আমি আমার কাজ করে যাবো। কারণ এতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। আমার অনেক কিছু এ ছবির ওপর নির্ভর করছে। ট্রেলার প্রকাশের পর ভালো সাড়া পেয়েছি। আশা করি সিনেমা হলে ছবি দেখেও মানুষ উপভোগ করবে।

ভাইয়ারে সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন এলিনা শাম্মী, সীমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), হেলেনা জাহাঙ্গীর, জারা প্রমুখ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT