1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

নরসিংদীতে গত চব্বিশ ঘন্টায় ১৪ জনের করোনা শনাক্ত

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৬০ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় ফের বাড়তে শুরু করেছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১৪ জন।

আজ মঙ্গলবার (২৮ জুন) সকালে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। তিনি জানান, গত ২৪ ঘন্টায় র‍্যাপিড এন্টিজেনে ৮৫ টি নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ১৪ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৬ দশমিক ৪৭ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ৬ জন, শিবপুর উপজেলার ২ জন ও পলাশ উপজেলার ৬ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৩২২ জন। নরসিংদী জেলা থেকে ৭২ হাজার ৪৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ৪৮ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৩০০ জন, রায়পুরা উপজেলায় ৬৫৪ জন, বেলাব উপজেলায় ৮৮২ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭১৫ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮২৬ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT