1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

মার্জিয়ার জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত

ডেস্ক রিপোর্ট :
  • প্রকাশিতঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২২৭ বার

ডেস্ক রিপোর্ট : নরসিংদী রেলস্টেশনে পোষাকের জন্য হেনস্তার অভিযোগে করা মামলায় আসামি মার্জিয়া আক্তার ওরফে শিলাকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্র পক্ষের করা আবেদনের শুনানি নিয়ে গতকাল রবিবার চেম্বার বিচারপতি এম এনায়েতুর রহিম এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল এম সাইফুল আলম। মার্জিয়ার পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী জহুরুল ইসলাম ও কামাল হোসেন। মামলায় ১৬ আগস্ট হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ মার্জিয়াকে ৬ মাসের অন্তর্বতীকালীন জামিন দিয়েছিলেন।

এর আগে চলতি বছরের ১৮ মে সকালে নরসিংদী রেল স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিন্স ও টপস। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক নারী প্রথমে ওই তরুণীকে হেনস্থা করে। পরে আরও কয়েকজন ব্যক্তি তার ওপর হামলার চেষ্টা চালায়।

এসময় ভুক্তভোগী ওই তরুণী দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে আশ্রয় নিয়ে তাকে বাঁচানোর অনুরোধ করেন। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনে উঠিয়ে দেওয়া হয়।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। পরে ৩০ মে শিবপুররের মুনছেপের চর এলাকায় অভিযান চালিয়ে শীলাকে আটক করে র‌্যাব-১১। এর পর থেকে কারাবন্দী রয়েছেন তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT