1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে হলে তাঁর আদর্শকে লালন করতে হবে : সিরাজুল ইসলাম মোল্লা

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২১৩ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে হলে তাঁর আদর্শকে লালন করতে হবে, তাঁর চারিত্রিক গুনাবলীকে ধারন ও অনুস্মরণ করতে হবে।

বঙ্গবন্ধু সারাজীবন বাঙালী জাতির জন্য আন্দোলন করে গেছেন। জীবনের ২৫ টি বছর কারাগারে কাটিয়েছেন। ১৯৭৫ এর ১৫ আগষ্ট এর পর থেকে বঙ্গবন্ধুকে নানাভাবে খাটো করার চেষ্টা করা হয়েছে, কিন্তু বঙ্গবন্ধুর তুলনা বঙ্গবন্ধুই। তাঁর মর্যাদাকে কেউ খাটো করতে পারবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শনিবার (২০ আগস্ট) বিকালে মাছিমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট খোরশেদ আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুল। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন।

এছাড়া বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি কিরন মিয়াসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল কবির রনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT