1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বন্যার্ত পরিবার পেল মেইক হ্যাপিনেস এর ১ মাসের খাবার

মোঃ রাহাদ মিয়া | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২৯৯ বার

নিজস্ব প্রতিবেদক : সিলেটে পানিবন্দি মানুষের পাশে দাঁড়ালো নরসিংদীর পলাশ উপজেলার সামাজিক সংগঠন মেইক হ্যাপিনেস। শনিবার (২৫ জুন) দিনব্যাপী সিলেটের বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এ কার্যক্রম শেষে সবাই চলে আসলেও মেইক হ্যাপিনেস সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাহাদ মিয়া থেকে যান সিলেটে।

রবিবার সিলেট শহরের রাস্তায় বের হলে তার চোখে পড়ে বন্যায় ক্ষতিগ্রস্ত এক যুবক আবু বক্করের দিকে। সিলেট শহরে রিকশা নিয়ে বের হলে রাহাদ ওই যুবকের রিকশায় যাত্রী হিসেবে ওঠে বসে। তার সাথে কথা বলে জানতে পারে বন্যার কারণে তার পরিবার খুব কষ্টে দিন পার করছেন। তখন রাহাদ তার পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

তারই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে সিলেট শহরের জিন্দা বাজার এলাকায় এক মাস চলার মতো খাদ্য সামগ্রী মেইক হ্যাপিনেস সংগঠনের পক্ষ থেকে ওই যুবক আবু বক্করের হাতে তুলে দেওয়া হয়। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে, চাল,
ডাল, মুরগি, তেল, লবন, সাবান, সবজি, দুধ, চিনি, শিশু খাবার হরলিক্স। আবু বক্করের দেওয়া হয়েছে নতুন পাঞ্জাবি।

এসময় ত্রাণ সামগ্রীর সহায়তা পেয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত আবু বক্কর ও তার পরিবারের মুখে হাসি ফুটে। বিপদে তাদের পাশে দাঁড়ানোই সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

মেইক হ্যাপিনেস সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাহাদ মিয়া জানান, আমরা নরসিংদী ও পলাশে যেভাবে মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছি তেমনি এখানকার মানুষের বিপদেও আমরা ছুটে এসেছি। তাদের মাঝে আজ খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আজ বন্যায় ক্ষতিগ্রস্ত এক যুবক ও তার পরিবারের জন্য এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের জন্য মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT