1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানালেন ওমর সানী

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১২৪ বার

ডেস্ক রিপোর্ট : এক সময়ের ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রতিদিনই বিভিন্ন বিষয়ে লেখা পোস্ট করে যাচ্ছেন। তার জীবনের নানান অভিজ্ঞতা তুলে ধরে ছবি শেয়ার করে যাচ্ছেন। পাশাপাশি ভক্তদেরও বিভিন্ন সময়ে পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি।

তারই ধারাবাহিকতায় এবার ভক্তদের জন্য পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানালেন ওমর সানী। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে তার ভেরিফাইড ফেসবুকে এক স্ট্যাটাসে এই আহ্বান জানান চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী লিখেন, আমাকে যারা ফলো করেন তারা প্লিজ পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করবেন, আমি চেষ্টা করি খুব ভালোভাবে ইনশাআল্লাহ। আমরা কেউই পৃথিবীতে স্থায়ীভাবে থাকবো না তাই নামাজ টা শুরু করেন প্লিজ।আমার দাদা, দাদি বেঁচে নাই,বাবা, মা নাই, আত্মীয়স্বজনের অধিকাংশই নাই। আপনার হয়তো আছে ভবিষ্যতে থাকবে না,অতএব আমরা যাই করি না কেন নামাজটা জরুরী!

ওমর সানীর এই স্ট্যাটাসে কমেন্ট করে ভক্ত শুভাকাঙ্খীদের অনেকেই তাকে সমর্থন জানান। অনেকেই নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার চেষ্টা করবেন বলো তাকে কথা দেন। তার ওই স্ট্যাটাসটি দেওয়ার পর মুহূর্তেই এটি ভাইরাল হয়ে যায়।

নিউজ কপিরাইট /নরসিংদীর কন্ঠস্বর/স.সা.হো:/

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT